টেকনাফে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

গিয়াস উদ্দিন ভুলু,কক্সবাজার জার্নাল

সীমান্ত উপজেলা টেকনাফে মাদক পাচার প্রতিরোধ ও ইয়াবা ব্যবসায়ীদের নির্মুল করার জন্য কঠোর ভুমিকা পালন করে যাচ্ছে কোস্টগার্ড সদস্যরা।

জানা যায়,টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানার নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী এই সীমান্ত উপজেলার মাদক পাচার প্রতিরোধ ও কারবারীদের আটক করার জন্য পালন করে যাচ্ছে অগ্রনী ভুমিকা। তারেই সুত্র ধরে ২৫ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে টেকনাফ সদর ইউনিয়ন বড় হাবির পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তৈয়ব(২৫) নামে মাদক কারবারীকে আটক করতে সক্ষম হয়েছে কোস্টগার্ড।

তথ্য সুত্রে আরো জানা যায়, টেকনাফ কোস্টগার্ড সদস্যদের একটি দল গোপন সংবাদের তথ্য অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়ন বড় হাবির পাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় এই ইয়াবা গুলোর সাথে জড়িত তৈয়ব নামে চিহ্নিত এক যুবককে আটক করে কোস্টগার্ড।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ এম সোহেল রানা বলেন, আটক মাদক কারবারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হবে জানান তিনি।